ছাত্রীকে ধর্ষণ-হত্যার পর লাশ ঝুলিয়ে রাখে দুর্বৃত্তরা!

Spread the love

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় ষষ্ঠ শ্রেণির এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের পর হত্যা করে মরদেহ নিজ ঘরে ঝুলিয়ে রাখার অভিযোগ  উঠেছে। বুধবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতালে শিশুটির ময়নাতদন্ত সম্পন্ন হয়। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তিন যুবককে আটক করেছে।

ওই শিশুর নাম হীরা আক্তার (১২)। তার বাবা মোরেলগঞ্জের পশ্চিম বহরবুনিয়া গ্রামের দিনমজুর গাউস শেখ। সে স্থানীয় ছাপড়াখালী গাজীরঘাট দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। পুলিশ মঙ্গলবার রাতেই হীরার লাশ উদ্ধার করে। শিশুটির বাবার অভিযোগ, মঙ্গলবার সন্ধ্যার পর দুর্বৃত্তরা তার মেয়েকে ধর্ষণের পর হত্যা করে লাশ ঘরের মধ্যে ঝুলিয়ে রাখে। 

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (মোরেলগঞ্জ-শরণখোলা সার্কেল) রিয়াজুল ইসলাম বলেন, দুর্বৃত্তরা হীরা আক্তারকে ধর্ষণের পর হত্যা করে লাশ ঝুলিয়ে রাখে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় সব আলামত সংগ্রহ করা হয়েছে। তিনি জানান, হত্যাকাণ্ডে জড়িত থাকার সন্দেহে তিন যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পুলিশ মঙ্গলবার রাতেই হীরার লাশ উদ্ধার করে। তবে প্রত্যন্ত অঞ্চলে অবস্থিত ওই গ্রামে সরাসরি সড়ক যোগাযোগ না থাকায় তার লাশ বুধবার সকালে মোরেলগঞ্জ থানায় আনা হয়।

Farjana Akter

Generations previous to the year 2000 used to reach, exclusively, for travel agencies when wanting to plan a trip. Consequently, travel agents became personal counselors, destined to help customers with their search to build the perfect vacation itinerary.

3,457 thoughts on “ছাত্রীকে ধর্ষণ-হত্যার পর লাশ ঝুলিয়ে রাখে দুর্বৃত্তরা!