পালিয়ে যাওয়া স্বামীকে ৩ বছর পর টিকটকে খুঁজে পেলেন স্ত্রী

Spread the love

স্ত্রী ও দুই সন্তানকে ফেলে পালিয়ে গিয়েছিলেন স্বামী। তিন বছর পর টিকটকেই তাকে খুঁজে পেলেন স্ত্রী। ভারতের তামিলনাড়ুর কৃষ্ণগিরিতে এ ঘটনা ঘটে।

জি নিউজ জানায়, দাম্পত্য কলহের জেরে ঘর ছেড়ে পালান সুরেশ। তিন বছর ধরে তিনি আর বাড়ি আসেননি। খোঁজ নেননি স্ত্রী ও দুই সন্তানেরও।

তাকে নানা জায়গায় খুঁজেও পাননি স্ত্রী। একপর্যায়ে তিনি পুলিশের কাছে সুরেশের নামে এফআইআরও করেন। এরপরেও খোঁজ মেলেনি সুরেশের। শেষ পর্যন্ত তিন বছর পর তাকে খুঁজে পাওয়া গেল টিকটকে।

চীনা জনপ্রিয় অ্যাপটি ভারতে তুমুল জনপ্রিয়। দেশটির ১২০ মিলিয়ন মানুষ নিয়মিত-অনিয়মিতভাবে টিকটক ব্যবহার করছে।

বিভিন্ন গান, বিখ্যাত সিনেমার সংলাপসহ নানা ধরনের মজাদার অডিওর সঙ্গে ঠোঁট মিলিয়ে ভিডিও তৈরি করে আপলোড করা যায় টিকটক অ্যাপে। কিন্তু মজার এ অ্যাপ ঘিরে অভিযোগের শেষ নেই।

পর্নোগ্রাফিতে উৎসাহ দেওয়া ও শিশুদের ঝুঁকিতে ফেলার অভিযোগে সম্প্রতি ভারতে নিষিদ্ধ হলেও পরবর্তীতে আবার চালু হয় এটি। তবে সুরেশের সন্ধান পাওয়ার এ ঘটনায় যোগ করেছে অন্য মাত্রা।

জানা যায়, ঘর থেকে পালিয়ে তামিলনাড়ুর অন্য এক এলাকায় বসবাস শুরু করেছিলেন সুরেশ। সেখানে স্থানীয় একটি গ্যারেজে কাজ নেন তিনি। এমনকি স্থানীয় এক রূপান্তরকামী নারীর সঙ্গে সম্পর্কেও জড়িয়ে পড়েন তিনি।

কিছুদিন আগে সুরেশের একটি টিকটক ভিডিও শেয়ার করেন তারই এক আত্মীয়। সেই ভিডিও সুরেশের স্ত্রীর কাছে পৌঁছায়। তিনি তখন হারিয়ে যাওয়া স্বামীর সঙ্গে ভিডিওতে থাকা পুরুষটির মিল খুঁজে পান। খোঁজ নিয়ে বুঝতে পারেন, ওই পুরুষটিই তার স্বামী সুরেশ। পরবর্তীতে পুলিশের সহায়তায় তার সন্ধান পান তিনি।

Farjana Akter

Generations previous to the year 2000 used to reach, exclusively, for travel agencies when wanting to plan a trip. Consequently, travel agents became personal counselors, destined to help customers with their search to build the perfect vacation itinerary.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *